Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
মোবাইল কোর্ট
বিস্তারিত
**বিএসটিআই, সিলেট*
***মোবাইল কোর্ট***
স্থানঃ রাজনগর,  মৌলভীবাজার । 
(ওজন ও পরিমাপ এবং পণ্যের গুনগতমান যাচাই সংক্রান্ত)
মামলার সংখ্যা=  ০২  টি,
 মোট জরিমানা= ৭,০০০/- (সাত হাজার)  টাকা মাত্র।
অদ্য ১৪-০৯-২০২৩ খ্রিঃ তারিখে  মৌলভীবাজার জেলার রাজনগর  উপজেলার বিভিন্ন এলাকায়  একটি মোবাইল কোর্ট পরিচালিত হয়। পরিচালিত মোবাইল কোর্টের কার্যক্রম নিম্নরুপঃ
০১। মেসার্স  শিব শক্তি স্টোর ,  চৌধুরী বাজার, রাজনগর মৌলভীবাজার  প্রতিষ্ঠানটি বিএসটিআই হতে মোড়কজাতকরণ  নিবন্ধন  সনদ গ্রহণ ব্যতিরেকে ব্ল্যাক টি পণ্য   বিক্রয় ও বিতরণ   করার অপরাধের "ওজন ও পরিমাপ মানদণ্ড  আইন-২০১৮ " অনুযায়ী ৫,০০০/-  টাকা মাত্র জরিমানা করা হয়।
০২। মেসার্স মাহিন এন্টারপ্রাইজ,  চৌধুরী বাজার, রাজনগর, মৌলভীবাজার  প্রতিষ্ঠানটি বিএসটিআই হতে মোড়কজাতকরণ  নিবন্ধন  সনদ গ্রহণ ব্যতিরেকে ফার্মেন্টেড মিল্ক (মিষ্টি দই)  পণ্য   বিক্রয় ও বিতরণ   করার অপরাধের "ওজন ও পরিমাপ মানদণ্ড  আইন-২০১৮ " অনুযায়ী ২,০০০/-  টাকা মাত্র জরিমানা করা হয়।
 জনাব ফারজানা আক্তার মিতা, উপজেলা নির্বাহী অফিসার ও  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, রাজনগর মৌলভীবাজার এর নেতৃত্বে উক্ত মোবাইল কোর্টে বিএসটিআই বিভাগীয় অফিস সিলেটের   কর্মকর্তা জনাব    জনাব রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) এবং জনাব মোঃ আল আমিন, ফিল্ড অফিসার  (সিএম) উক্ত মোবাইল কোর্টে  প্রসিকিউটিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।
 জনস্বার্থে বিএসটিআই,  সিলেটের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
14/09/2023
আর্কাইভ তারিখ
01/10/2055