Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বিএসটিআই সিলেট- সার্ভিল্যান্স অভিযান (পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত)
বিস্তারিত

পবিত্র রমজান মাসে ভোক্তা সাধারণের মানসম্মত  পণ্য প্রাপ্তির লক্ষে এবং সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে গত ১৭-০৪-২০২৩ খ্রি. তারিখে  সিলেট মহানগরীর  বিভিন্ন এলাকায়  একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়। উক্ত সার্ভিল্যান্স  অভিযানের কার্যক্রম নিম্নরুপঃ

০১। মেসার্স রেড কালার অব বিউটি, নয়াসড়ক, জেল রোড, সিলেট কে বিএসটিআই মান সনদ ও আমদানিকারকের ছাড়পত্র বিহীন কসমেটিক পন্য বিক্রয় হতে বিরত থাকার জন্য সর্তক করা হয়।
০২। মেসার্স এস ও এস, কাশানা কমপ্লেক্স, নয়াসড়ক, সিলেট কে কসমেটিক পন্যের আমদানিকারক ও বিএসটিআই ছাড়পত্র সহ প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
০৩। মেসার্স মায়া কসমেটিক এন্ড লাইফ স্টাইল, কাশানা কমপ্লেক্স, নয়াসড়ক, সিলেট কে বিএসটিআই এবং আমদানিকারকের ছাড়পত্র বিহীন পন্য বিত্রয় করা থেকে বিরত থাকার জন্য সর্তক করা হয়।

০৪। মেসার্স ভাই ভাই গরুর মাংসের দোকান, কাজিটুলা, সিলেট প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায় এবং দ্রুত ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।
০৫। মেসার্স শাহীন মিট হাউজ, কাজীটুলা, সিলেট প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায় এবং ওজনে কম না দেওয়ার জন্য সর্তক করা হয়।

০৬। মেসার্স জালালাবাদ মসলা মিল, নয়াসড়ক, জেল রোড, সিলেট কে হলুদ, মরিচ ও ধনিয়ার গুড়া পন্যের বিএসটিআই মান সনদ ও মোড়কজাতকারণ সনদ গ্রহন করে উৎপাদন, বিক্রয়/বিতরণ করার নির্দেশ প্রদান করা হয়।

০৮। মেসার্স আজাদ মসলা মিল, নয়াসড়ক, জেল রোড, সিলেট কে হলুদ, মরিচ ও ধনিয়ার গুড়া পন্যের বিএসটিআই মান সনদ ও মোড়কজাতকারণ সনদ গ্রহন করে উৎপাদন, বিক্রয় / বিতরন করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

উক্ত অভিযানে বিএসটিআই সিলেটের কর্মকর্তা জনাব সুমন সাহা, সহকারী পরিচালক (মেট্রোলজি), প্রকৌঃ মরিয়ম, সহকারী পরিচালক (মেট্রোলজি), জনাব মোঃ ইয়াছির আরাফাত, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।
জনস্বার্থে বিএসটিআই সিলেটের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

ডাউনলোড
প্রকাশের তারিখ
18/04/2023
আর্কাইভ তারিখ
18/04/2033