Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বাজার ভেরিফিকেশন ও সার্ভিল্যান্স অভিযান
বিস্তারিত

**বিএসটিআই, সিলেট**

 বাজার ভেরিফিকেশন ও সার্ভিল্যান্স অভিযান

(ওজন ও পরিমাপ সংক্রান্ত)

অদ্য ১৬-০১-২০২৪ খ্রি. তারিখে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ব্যবসায়ীদের ব্যবহৃত ওজন ও পরিমাপ যন্ত্র যাচাই পূর্বক বাৎসরিক ভেরিফিকেশন সনদ প্রদান করা হয়।ভেরিফিকেশন শেষ উক্ত এলাকায়  একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়। উক্ত সার্ভিল্যান্স অভিযানে নিম্নোক্ত প্রতিষ্ঠানসমূহ পরিদর্শন করা হয়। 

১. মেসার্স আলম ট্রেডার্স, চাউল বাজার, ছাতক, সুনামগঞ্জ এর ওজন যন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায় এবং দ্রুত ভেরিফিকেশন সনদ গ্রহনের নির্দেশ প্রদান করা হয়।

২. মেসার্স বড় মিয়া ট্রেডার্স, চাউল বাজার, ছাতক, সুনামগঞ্জ এর ওজন যন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায় এবং দ্রুত ভেরিফিকেশন সনদ গ্রহনের নির্দেশ প্রদান করা হয়। 

৩.মেসার্স তামান্ন ট্রেডার্স, চাউল বাজার, ছাতক, সুনামগঞ্জ এর ওজন যন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায় এবং দ্রুত ভেরিফিকেশন সনদ গ্রহনের নির্দেশ প্রদান করা হয়।  

৪. মেসার্স জামসের এন্টারপ্রাইজ, চাউল বাজার, ছাতক, সুনামগঞ্জ এর লিটার পরিমাপক যন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায় এবং দ্রুত ভেরিফিকেশন সনদ গ্রহনের নির্দেশ প্রদান করা হয়। 

৫. মেসার্স মা জুয়েলার্স , মধ্য বাজার, ছাতক, সুনামগঞ্জ এর ওজন যন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায় এবং মেট্রিক এককে লেনদেন করা জন্য নির্দেশ প্রদান করা হয়।


উক্ত অভিযানে বিএসটিআই সিলেটের কর্মকর্তা  মোঃ মাসুদ রানা, সহকারী পরিচালক (মেট্রোলজি) ও জনাব সুমন সাহা, সহকারী পরিচালক (মেট্রোলজি) অংশগ্রহন করেন। 

জনস্বার্থে বিএসটিআই সিলেটের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

ডাউনলোড
প্রকাশের তারিখ
16/01/2024
আর্কাইভ তারিখ
20/10/2055