মেনু নির্বাচন করুন

শিরোনাম
২৫-০৫-২০২২-মোবাইল কোর্ট (ওজন ও পরিমাপ)
বিস্তারিত

অদ্য ২৫.০৫.২০২২ খ্রি. তারিখ সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসন ও বিএসটিআই, সিলেট এর যৌথ উদ্যোগে ফেঞ্চুগঞ্জ উপজেলার  বিভিন্ন এলাকায় একটি মোবাইল কোর্ট পরিচালিত হয়। পরিচালিত মোবাইল কোর্টের কার্যক্রম নিম্নরুপ: 


'ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮' এর বিভিন্ন ধারায় নিম্নোক্ত মোট ০৩টি প্রতিষ্ঠানসমূহের বিরুদ্ধে মামলা দায়ের করলে মোবাইল কোর্ট কর্তৃক মোট ৬০০০/- টাকা জরিমানা আদায়ের মাধ্যমে মামলাগুলি নিষ্পত্তি হয়। বিস্তারিত নিম্নরূপ:


১. মেসার্স পংখী মিয়া মাছের দোকান, পশ্চিম বাজার, ফেঞ্চুগঞ্জ, সিলেট এর ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায় 'ওজন ও পরিমাপ মানদন্ড আইন,২০১৮, এর সংশ্লিষ্ট ধারা অনুযায়ী ২,০০০/-টাকা জরিমানা আদায় করা হয়। 

২. মেসার্স সততা ট্রেডার্স, পশ্চিম বাজার,ফেঞ্চুগঞ্জ, সিলেট এর ওজন যন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায়  'ওজন ও পরিমাপ মানদন্ড আইন,২০১৮ এর সংশ্লিষ্ট ধারা অনুযায়ী ২,০০০/-টাকা জরিমানা আদায় করা হয়।

৩. মেসার্স এরশাদ রাইস মিল , ফেঞ্চুগঞ্জ, সিলেট  ওজনযন্ত্রের ভেরিফিকেশন না থাকায় 'ওজন ও পরিমাপ মানদন্ড আইন,২০১৮,এর সংশ্লিষ্ট ধরায় অনুযায়ী ২,০০০/-টাকা জরিমানা আদায় করা হয়।


উপজেলার নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব *সীমা শারমিন* এর নেতৃত্বে বিএসটিআই, বিভাগীয় অফিস, সিলেট এর পরিদর্শক(মেট) জনাব *সুমন সাহা* উক্ত অভিযানে অংশগ্রহণ করেন। জনস্বার্থে বিএসটিআই সিলেট এর এরকম অভিযান অব্যাহত থাকবে।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
25/05/2022
আর্কাইভ তারিখ
31/05/2023